সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

শাহজালাল বিমানবন্দরে সোনার বার সহ মার্কিন প্রবাসী আটক

টপ নিউজ ডেক্সঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় ৭ কেজি সোনাসহ এক মার্কিন পাসপোর্টধারী নারী প্রবাসীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ ইউনিট। বিষয়টি মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে নিশ্চিত করেছেন ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবীর।

তিনি জানান, এমিরেটস এয়ারলাইন্সের এক যাত্রীর মাধ্যমে বিমানবন্দর দিয়ে বিপুল পরিমাণ সোনাপাচার হওয়ার গোপন সূত্র অনুযায়ী খবর ছিল। এরপর পুরো বিমানবন্দর জুড়ে কঠোর নজরদারির আওতায় নিয়ে আসা হয়। নজরদারি চলতে থাকে বিমানবন্দরের প্রতিটি পয়েন্টে। এরপর সেই যাত্রী এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮২ যোগে সকালে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করলে যাত্রী শাহানাজ চৌধুরীকে শনাক্ত করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সবকিছু অস্বীকার করেন।

সানোয়ারুল কবীর আরও জানান, যাত্রী শাহানাজ চৌধুরী দুবাই ট্রানজিট হয়ে আমেরিকা থেকে আসেন। তার কাছ থেকে ৫৯ পিস সোনারবার উদ্ধার করা হয়। যার ওজন ৬ কেজি ৮০০ গ্রাম। বিমানবন্দরের ৭ নম্বর বোর্ডিং ব্রিজ থেকে তাকে আটক করা হয়। আটককৃত সোনার বাজার মূল্য প্রায় প্রায় ৫ কোটি টাকা। যাত্রীর বিরুদ্ধে ফৌজদারি এবং কাস্টম আইনে দুটি মামলা দায়ের করা হবে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles