সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

শিল্পীদের কোরবানির মাংস দেবে না চলচ্চিত্র শিল্পী সমিতি

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : বিশেষ উৎসবে চলচ্চিত্র শিল্পী সমিতি গেল কয়েক বছর থেকে এফডিসিতে কোরবানি দিয়ে শিল্পীদের বাসায় মাংস পৌঁছে দেয়। তবে এবার করোনার প্রাদুর্ভাবের কারণে এফডিসিতে কোরবানি হচ্ছে না। তাই এবার শিল্পীদের বাসায় ঈদ উপহার পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি। পাশাপাশি অসচ্ছল শিল্পীদের নগদ অর্থ দেওয়া হবে। এমনই তথ্য দিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

- - Advertisement - -

জায়েদ খান বলেন, ‘মহামারি করোনা পরিস্থিতির কারণে এবার গরু কোরবানি দেওয়া হচ্ছে না। মূলত করোনার ঝুঁকি এড়াতে এফডিসিতে কোরবানি না দিয়ে শিল্পীদের বাসায় উপহার সামগ্রী পাঠানো হবে। এছাড়া অসচ্ছল শিল্পীদের জন্য নগদ অর্থ প্রেরণ করা হবে। আগামী ২৮ জুলাই থেকে শিল্পীদের বাসায় ঈদ উপহার পৌঁছে দেওয়া হবে।

এদিকে মহামারি করোনার কারণে এবারের ঈদেও সিনেমা হলগুলো না খোলায় নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। পাশাপাশি নতুন কোনো সিনেমারও শুটিং শুরু হয়নি। তবে চলচ্চিত্রের সংশ্লিষ্টরা বলছেন, করোনার প্রাদুর্ভাব কেটে গেলে আবারো লাইট, ক্যামেরা, অ্যাকশনে ভরে উঠবে চলচ্চিত্র অঙ্গন।

সূত্র : সময় টিভি নিউজ