সর্বশেষ

28.1 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

শিশু ও নাগরিক অধিকার বিষয়ক জনগণের কন্ঠস্বর প্রারম্ভিক আলোচনা সভা

জাহিদ ইকবাল, নওগাঁঃ আজ ২৩ ই মার্চ নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক সহযোগী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে শিশু ও নাগরিক অধিকার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ধামইরহাট থানার কনফারেন্স রুমে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ, মোজাম্মেল হক কাজী।বিশেষ অতিথি, অফিসার ইনচার্জ(তদন্ত) আব্দুল গনি,নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী হেল্পডেস্ক এর দায়িত্বরত উপপরিদর্শক, শাহাজান আলী,সিনিয়র কনস্টেবল, রেহানা পারভীন ছিলেন।

প্রোগ্রাম অফিসার নাথন কুমারের উপস্থাপনায় সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এরিয়া প্রোগ্রাম ম্যানেজার বিমল কুমার রুরাম, এসময় আরো উপস্থিত ছিলেন, জুনিয়র প্রোগ্রাম অফিসার রোজনিল মিতু,শারমিন আক্তার সুরভি, উপজেলা যুব ফোরাম সভাপতি জাহিদ ইকবাল প্রমুখ।

উপজেলার বেশ কয়েকটি গ্রাম থেকে আগত গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি, শিশু ও যুব ফোরাম সদস্য সুশীল সমাজের প্রতিনিধি গনের সক্রিয় অংশগ্রহণে প্রাণবন্ত ছিলো অনুষ্ঠান চত্বর।

শিশু ও নাগরিক অধিকার, সরকারি ও বেসরকারি সংস্থার সেবা দাতা ও সাধারণ সেবা গ্রহীতা সুসম্পর্ক কাঠামো, ও বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

অফিসার ইনচার্জ মোজাম্মেল হক বলেন, বাংলাদেশ পুলিশ ধামইরহাট থানার বিশেষ হেল্পডেস্ক,নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী হেল্পডেস্কের কার্যক্রম কে আরো তরান্বিত ও বেগবান করার জন্য ওয়ার্ল্ড ভিশন অগ্রণী ভূমিকা পালন করবে।
তিনি আরো বলেন,শিশুদের অধিকার আদায়,বাল্যবিবাহ প্রতিরোধ, সহ সমাজ উন্নয়ন মূলক সকল কাজে ওয়ার্ল্ড ভিশনের সাথে যুক্ত কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles