সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শুধু অভিযান চালিয়ে আর গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রন সম্ভব নয়’:খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধিঃ মাদকের বিরুদ্ধে সামিজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলছেন, শুধু অভিযান চালিয়ে আর গ্রেফতার করে বা সাজা দিয়ে মাদক নিয়ন্ত্রন সম্ভব নয়। যার যার অবস্থান থেকে সামিজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এর মাধ্যমে সমাজের ব্যাধি মাদক নিয়ন্ত্রন সম্ভব হবে।

খাদ্যমন্ত্রী মাদক নিরসনের জন্য কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন, জেলা বা উপজেলা পর্যায়ের আওয়ামীলীগের কোন নেতা কর্মী কোন মাদক ব্যাবসায়ীর পক্ষে যেন সুপারিশ না করে সেই ব্যাপারে সতর্ক করা হয়েছে। আর যদি কোন নেতাকর্মী কখনও কোন মাদক ব্যবসায়ীর পক্ষে সুপারিশ করতে যায় তাহলে ঐ মামলার চার্জশীটে তারও নাম অন্তর্ভুক্ত করার জন্য প্রশাসনকে নির্দেশনা দেন তিনি।

সোমবার(০৯ মে) বেলা ২টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, আগামী প্রজন্মকে মাদক থেকে মুক্ত রেখে এবং একটি সুস্থ-সুন্দর বাংলাদেশ গঠনে পরিবার থেকেই আন্দোলন শুরু হওয়া দরকার। মাদকের বিরুদ্ধে সমাজের সর্বস্তরের মানুষকে এক সাথে কাজ করারও আহবান জানান মন্ত্রী।

জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এর সভাপতিত্ব সভায় পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারী কর্মকর্তা, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁ ব্যটালিয়ন ও পত্নীতলা ব্যটালিয়ন এর কমান্ডিং অফিসারবৃন্দ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles