সর্বশেষ

27.5 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

শ্রীনগরে আলোকিত ছত্রভোগের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে বাঘড়া ইউনিয়নের ছত্রভোগে গ্রামে আলোকিত ছত্রভোগ সংঘের উদ্যোগে ছত্রভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৪ মার্চ শুক্রবার সকাল ১০ টায়  প্রতিষ্ঠাতা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত শেখ মোকসেদ আলী মেম্বারের  মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ, স্মৃতি চারন ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল জলিল শেখ।

এছাড়াও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মিরহাস উদ্দিন । আলোচনা সভা সঞ্চালনা করে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এ্যাড.মো. ইসতিয়াক আহমেদ। সভায় আরো উপস্থিত ছিলেন মো.আলাউদ্দিন শেখ,মো. মাসুম শেখ,বারেক মন্ডল, সিদ্দিক চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন আলোকিত ছত্রভোগ সংঘঠনের  সিনিঃ সহ-সভাপতি মোঃ রুবেল হাসান, সহ-সভাপতি এড. রাসেল রায়হান, সহ-সভাপতি মিঠুন বেপারী, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রেজাউল করিম পারভেজ,নাদিম,সোহান সহ প্রমুখ।

আলোচনা সভায়, শুভেচ্ছা বক্তব্য রাখেন আলোকিত ছত্রভোগ এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো.রেজাউল করিম, তিনি তার বক্তব্যে বলেন ” মোকসেদ মেম্বার ছিলেন আমাদের অভিভাবক, এলাকার উন্নয়নে তার ভুমিকা অপরিসীম,আলোকিত ছত্রভোগ সংঘঠনের সভাপতি মোঃ সুজন হাসান তার ভিডিও বার্তায় বলেন ” মেম্বার ছিলেন অত্যন্ত ভাল মানুষ, তিনি সব সময় স্কুল ও এলাকার উন্নয়নের চিন্তা করতেন।বিদ্যালয়ের শিক্ষক মিরহাস উদ্দিন বলেন, শুরু থেকেই আমি তার সাথে ছিলাম, তিনি অনেক কষ্ট করে বিদ্যালয় টি করে রেখে গেছে এখন বর্তমানে যারা আছেন তাদের কাজ হল প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাওয়া।আলোকিত ছত্রভোগ এর  সহ-সভাপতি এড. মোঃ রাসেল রায়হান, মোঃ মিঠুন বেপারী,  অর্থ বিষয়ক সম্পাদক জনাব মিলন বেপারী ও আলাউদ্দিন শেখ তারা সকলে মরহুম মোকসেদ মেম্বারের স্কুল ও এলাকার উন্নয়ন এর তার অবদান তুলে ধরেন।সমাপনী বক্তব্যে অত্র বিদ্যালয়ের সভাপতি আব্দুল জলিল শেখ তার বিদ্যালয়ের বিভিন্ন দিক তুলে ধরে উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা চান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles