সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

শ্রীনগরে এসএসসিতে মোট জিপিএ-৫, ১২৩টি, পাশের হার ৮৫.১৭%

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ২৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ২ হাজার ৮৫৯ জন পরীক্ষার্থীর মধ্যে এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ হয়েছে ২ হাজার ৪৩৫ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে মোট ১২৩টি। উপজেলায় পাশের হার ৮৫.১৭%। উপজেলায় মেধা তালিকায় প্রথম হয়েছে হোগলাগাঁও আবুল হোসেন উচ্চ বিদ্যালয়। পাশের হার ৯৫.৭১%। জিপিএ-৫, ৭টি। দ্বিতীয় হয়েছে মদনখালী উচ্চ বিদ্যালয়। পাশের হার ৯৪.৪৩%। জিপিএ-৫, ৬টি। তৃতীয় হয়েছে শ্রীনগর সরকারি সুফিয়া এ হাই খান বালিকা উচ্চ বিদ্যালয়।

পাশের হার ৯৩.৯৮%। জিপিএ-৫, ১৪টি। এ তালিকার তলানীতে স্থান পেয়েছে রুসদী উচ্চ বিদ্যালয়। পাশের হার ৬৪.৯০%। জিপিএ-৫, ৪টি। সবচেয়ে বেশী জিপিএ-৫ পেয়েছে শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠানে ২১টি জিপিএ-৫ পেয়েছে। পাশের হার ৮৬.৫০%। শ্রীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী এসব তথ্য নিশ্চিত করেন।

এছাড়াও উপজেলায় দাখিল পরীক্ষায় পাশের হার ৭৭.০৯%। ৫টি প্রতিষ্ঠানের মোট ১৭৯ পরীক্ষার্থীর মধ্যে পাশ করে ১৩৮ জন। জিপিএ-৫, ১টি। অন্যদিকে কুকুটিয়া কে, কে ইনষ্টিটিউশনের একমাত্র ভোকেশনাল পরীক্ষায় ৩১ জনের মধ্যে পাশ করে ৩০ জন। পাশের হার ৯৬.৭৭%।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles