সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

শ্রীনগরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ১৬ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক রাহাত মোল্লা পিয়াস (২২) ওই গ্রামের প্রবাসী কামরুল মোল্লার ছেলে। শনিবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী পরিবারটি শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করে। স্থানীয়রা জানায়, গত ১২ জানুয়ারি বৃহস্পতিবার রাতে পিয়াস একই গ্রামের ওই কিশোরীর সাথে দেখা করার কথা বলে তার মুখ চেপে ধরে উঠিয়ে নিয়ে যায়।

পিয়াস তার বসতঘরে এক রাত একদিন আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে ধর্ষক ও তার পরিবারের লোকজন প্রেমের ফাঁদে ফেলে রাতে তাকে কৌশলে মুখ চেপে ধরে উঠিয়ে নিয়ে যায়। পিয়াস তার বসতঘরে ওই কিশোরীকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে ধর্ষক ও তার পরিবারের লোকজন স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে উল্টো ওই কিশোরীর বিরুদ্ধে অভিযোগ করতে আসে। চেয়ারম্যান ধর্ষণের সত্যতা পেয়ে পিয়াসকে আটকে রেখে পুলিশকে বিষয়টি অবহিত করেন। ধর্ষক পিয়াস পরিস্থিতি বুঝতে পেরে এক দফাদারকে মেরে ইউনিয়ন পরিষদ থেকে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু আল নাসের তানজিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পিয়াস ওই কিশোরীকে এক রাত একদিন আটকে রেখে ধর্ষণ করে। ধর্ষক আমার এক দফাদারকে মেরে পালিয়ে গেছে। ধর্ষণ গ্রাম্য বিচার শালিসের অযোগ্য হওয়ায় ভুক্তভোগী পরিবারটিকে ধর্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি। শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles