সর্বশেষ

26.2 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শ্রীনগরে বৃদ্ধ সাবেক শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের সাবেক সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাকিম সিকদার (৮০) মাস্টারসহ ১৯ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ আনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪ টায় উপজেলার ভাগ্যকুল বাজারে জন কল্যাণ সমিতি প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করেন এলাকাবাসী।

প্রতিবাদ সমাবেশ অংশগ্রহনকারীরা বলেন, কুখ্যাত সন্ত্রসী, নৌ-ডাকাত, চাঁদাবাজ দেলোয়ার ও নুরু বয়াতির গড ফাদার কুখ্যাত উকিল আব্দুল মালেক ঘরামীর কারসাজিতে সর্বজন শ্রদ্ধেয় ৮০ বছরের বৃদ্ধ সাবেক শিক্ষক হাকিম স্যারসহ ১৯ জন নিরীহ মানুষের বিরুদ্ধে বাদি হয়ে মিথ্যা মামলা দায়ের করেন দেলোয়ার হোসেন। সিআর মামলা নং-৬০/২০২২।

তারা বলেন, মামলায় আব্দুল হাকিম স্যারের বয়স উল্লেখ করা হয়েছে ৬০ বছর। গত ২৩ জানুয়ারি ৫ লাখ টাকা চাঁদা দাবি করাসহ মারধর করে ৩ হাজার ৬৫০ টাকা বাদিও পকেট থেকে ছিনিয়ে আনার অভিযোগ করা হয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও মামলায় নিরীহ মানুষের বিরুদ্ধে লুটপাট ও ভাঙচূরের অভিযোগ আনা হয়েছে। এর আগেও মহলটির কাসাজিতে পদ্মা চরের জমি দখলে রাখতে একাধিক মামলা করে নিরীহ কৃষকদের হয়রানি করা হয়েছে। অসুস্থ হাকিম মাস্টারসহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত ভিত্তিহীন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন মো. রুহুল আমিন, সাবেক ব্যাংক কর্মকর্তা মালেক মোড়লসহ হালিম বেপারী, হারুন সারেং, মান্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও তোতা বেপারী প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles