শ্রীনগরে মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩

0
65
শ্রীনগরে মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩
ছবিঃ প্রতিনিধি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর পৌণে ১ টার দিকে মহাসড়কের পুরাতন ফেরিঘাট নির্মাণাধীন সিএনজি পাম্পের সামনে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ২ আরোহীর হাত ও পা দেহ থেকে বিচ্ছন্ন হয়ে যায়। আহতরা হলেন সাভার চুনার চর এলাকার দিলবড় মিয়ার পুত্র মো. সাদেক (২১), আরোহী একই এলাকার তমিজউদ্দিন (২১) ও আরিফ হোসেন (২১)। এদের মধ্যে সাদেক ও তমিজউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মোটরসাইকেলের আরোহীরা পদ্মা সেতু দেখে মাওয়া ঘাট এলাকায় আসে। ঢাকায় ফেরার পথে শ্রীনগর পাটাভোগ এলাকার পুরাতন ফেরিঘাট এলাকায় বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিংয়ে সাথে সজোড়ে ধাক্কা লেগে ছিটকে পড়ে। এর মধ্যে ২ জনের দেহ থেকে হাত-পা আলাদা হয়ে যায়। সেনা বাহিনীর সদস্যদের সহায়তায় গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহিয়া জানান, আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহত সবাইকে ঢাকা নিটোর (পঙ্গু) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, আহত সকলেই কেরানীগঞ্জ কলাটিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তারা পরীক্ষার ফি জমা দিয়ে পদ্মা সেতু দেখতে মাওয়া ঘাটে গিয়েছিল।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য