সর্বশেষ

32.8 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

শ্রীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে শ্রীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে নানা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকালে দিবসটি উপলক্ষে শ্রীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরই ধারবাহিকতায় শ্রীনগর পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন, ট্যুরিস্ট পুলিশ, ফায়ার সার্ভিস স্টেশন, বিভিন্ন সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা অর্পণ করা হয়।


সকাল সাড়ে ৮ টার দিকে শ্রীনগর স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড পরিদর্শন ও কুচকাওয়াজ ও সালাম গ্রহন করা হয়। সকাল সাড়ে ১০ টায় প্যারেড ও কুচকাওয়াজে অংশ্রগ্রহনকারী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ১১ টার দিকে উপজেলা বনবীথি চত্বরে লেডিস ক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ক্রীড়া অনুষ্ঠান হয়।


দুপুরের দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য বীর মুক্তিরযোদ্ধা ইকবাল হোসেন মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজীব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সমাজসেবা অফিসার মাহফুজা পারভীন চৌধুরী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, জেলা পরিষদের সদস্য এম মাহাবুব উল্লাহ কিসমত, বাঘড়া ইউপি চেয়ারম্যান আবু আল নাসের তানজিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মেহজাবিন আলীসহ বিভিন্ন ইউপি সদস্যগণ।


এছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের স্থানীয় জনপ্রতিনিধিগণ নানা অনুষ্ঠানের আয়োজন করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles