সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

সংঘর্ষ থামাতে গিয়ে প্রান গেল এক যুবকের

টপ নিউজ ডেস্কঃ সোমবার (০৪ এপ্রিল) সকালে সিলেটের জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষ থামাতে গিয়ে হাফেজ মাওলানা সালেহ আহমদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। উপজেলার হরিপুর বাজারে এই ঘটনাটি ঘটে।সালেহ আহমদ ফতেহপুর ইউনিয়নের হেমু ভাটপাড়ার সিফাত উল্লাহর ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হরিপুর বাজারে হাউদপাড়া ও শ্যামপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। রাত থেকে শুরু হওয়া এই সংঘর্ষ থামাতে গিয়ে সোমবার সকালে সালেহ আহমদসহ কয়েকজন মধ্যস্থতার উদ্যোগ নিলে তাদের ওপরও হামলা করা হয়। এতে ঘটনাস্থলেই সালেহ আহমদ মারা যায়। এই ঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন।


জৈন্তাপুর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী বলেন, দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়েছে। এখন পর্যন্ত এই ঘটনায় কোনো মামলা হয়নি।


খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি শফিকুর রহমান চৌধুরী,সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) রিপা মনি, অধ্যক্ষ ফজুল হক, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আলী এবং যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles