সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

‘সবচেয়ে অপছন্দের ট্রেলার’ হিসেবে রেকর্ড গড়লো ‘সড়ক ২’

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : অনন্য রেকর্ড গড়েছে মহেশ ভাটের আসন্ন সিনেমা ‘সড়ক ২’। ভারতের ‘মোস্ট ডিসলাইকড ট্রেলার’ হিসেবে নাম করে নিয়েছে ইতিহাসের পাতায়। ইউটিউবে ট্রেলারটির লাইক অপেক্ষা ডিসলাইকের সংখ্যা প্রায় ২০ গুন বেশি।  

- - Advertisement - -

১১ আগস্ট ইউটিউবে ‘সড়ক ২’ ট্রেলার প্রকাশের পর থেকে এখন পর্যন্ত ট্রেলারটি দেখেছেন ২ কোটি ২৫ লাখের বেশি দর্শক। এর মধ্যে লাইক বাটনে ক্লিক করেছেন ৩ লাখ ৪৯ হাজার জন। আর অপছন্দকারীর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে। ইতোমধ্যে ৬৪ লাখের বেশি মানুষ ট্রেলারের ডিসলাইক বাটনে ক্লিক করেছেন। আর এর সুবাদেই শুধু ভারতের নয়, গোটা পৃথিবীর মধ্যে ১০টি সেরা অপছন্দের ট্রেলারের তালিকাতে চলে এসেছে ‘সড়ক ২’ নামটি। তালিকায় এখন পর্যন্ত সিনেমাটির স্থান ৭ নম্বরে।

‘সড়ক-২’র পোস্টার বের হওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে রোষের মুখে পড়েছে। সিনেমাটির পরিচালক মহেশ ভাট, অভিনয় করেছেন মেয়ে আলিয়া ভাট ও পূজা ভাট। প্রযোজনা করেছে ভাট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’। তাই সিনেমাটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেওয়া হবে, এমনই দাবি নেটিজেনদের।   পাশাপাশি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অন্তরঙ্গ সম্পর্ক এবং রিয়ার ওপর মহেশের প্রভাব রীতিমতো চাঞ্চল্য ছড়ায় সিনেপ্রেমীদের মধ্যে।  

সামাজিক মাধ্যমে ট্রেন্ড চালু হয়েছে #বয়কটসড়ক২। এরই বহিঃপ্রকাশ হিসেবে ট্রেলারে ডিসলাইকের সংখ্যার এত বাড়-বাড়ন্ত।

ট্রেলারের কমেন্ট বক্সে ‘জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত’-এই দাবিটিই বারবার উঠে আসছে। আর কমেন্টসংখ্যাও নেহাত কম নয়। এখন পর্যন্ত ৫ লাখ ৫২ হাজারের বেশি কমেন্ট পড়েছে এই ট্রেলারে।  

তবে ভাট পরিবারের বিরুদ্ধে দর্শক ক্ষোভ উগড়ে দিলেও, তারা নমনীয় সঞ্জয় দত্তের প্রতি। সিনেমাটিতে প্রথম পর্বের মতোই অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তাই দর্শকরা ডিসলাইক দেওয়ার ‘অপরাধে’ ‘সঞ্জু বাবা’র কাছে দুঃখপ্রকাশও করছেন অনেকে। তারা বুঝিয়েছেন ডিসলাইক তার জন্য নয়।

অনেকে বলেছেন, শুধু ডিসলাইক করার জন্যই তারা ভিডিওটি দেখতে এসেছেন। সিনেমাটি আগামী ২৮ আগস্ট ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।  

সূত্র : জি নিউজ বাংলা