সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২৫পিস স্বর্ণের গহনাসহ আটক-১

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২৫ পিস স্বর্ণের গহণাসহ (হার) হুমায়ূন কবীর নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার রাতে উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারীর নাম হুমায়ূন কবীর (৪০)। তিনি কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আব্দুল গফুরের ছেলে।

- - Advertisement - -

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ পথে স্বর্ণের একটি বড় চালান আনা হচ্ছে এম গোপন সংবাদের ভিত্তিতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আ.ফ.ম ওসমানী’র নেতৃত্বে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তর কাকডাংগা সীমান্ত দিয়ে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে ২৫ পিস স্বর্ণের হারসহ চোরাকারবারী হুমায়ুন কবীরকে আটক করা হয়। জব্দ করা তার ব্যবহৃত একটি মোটর সাইকেল। জব্দকৃত মালামালের মূল্য প্রায় ২৪ লাখ ৮২ হাজার ১২৫ টাকা। তিনি আরো জানান, আটক চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া স্বর্ণের গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

- Advertisement -