সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

সাতক্ষীরায় দেশীও অস্ত্র সহ আটক তিন

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

রিজাউল করিম সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা থেকে ২ পিচ মরিচাযুক্ত রামদা, ১২ পিচ লোহারপাত ও ২৪ পিস লোহার অ্যাঙ্গেলসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার দুপুরে উপজেলার খাজরা ইউনিয়নের লাউতাড়া মোড় থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, লাউতাড়া গ্রামের রুহুল কুদ্দুস শাহ, মিজানুর সরদার ও ইনসাফ সরদার।

- - Advertisement - -

স্থানীয়রা জানান, রুহুল কুদ্দুসের নেতৃত্বে পাইক গাছা উপজেলার চাঁদখালী এলাকা থেকে ভ্যানযোগে বস্তার মধ্যে উক্ত মরিচাযুক্ত রামদাসহ লোহারপাত ও অ্যাঙ্গেল গুলো আনা হয়েছিল। বিষয়টি তারা জানতে পেরে ভ্যানটি লাউতাড়া গ্রামে পৌঁছালে তারা তাদের আটক করে ইউনিয়ন পরিষদে রেখে দেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে তারা পুলিশকে জানান। এরপর পুলিশের কাছে তাদের হস্তান্তর করেন।

এদিকে, আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সামনে রেখে কেউ যাতে বিষয়টি নিয়ে ফায়দা লুটতে না পারেন সে দিকে দৃষ্টি আকর্ষনের জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

আশাশুনি থানার ওসি গোলাম কবির জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে থানায় আনা হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত করা হবে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি আরো জানান।

- Advertisement -