সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

সাতক্ষীরায় বিএনপির দোয়া অনুষ্ঠানে যুবলীগের হামলা ,উপজেলা সভাপতিসহ ৮ নেতাকর্মী আহত

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান চলাকালে যুবলীগ নেতাকর্মীদের হামলায় আহত হয়েছেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাষ্টার আব্দুল ওয়াহেদসহ বিএনপির ৮ নেতা-কর্মী।
আজ শনিবার সন্ধ্যায় মাগরিব নামাজের আগে শ্যামনগর সদর ইউনিয়নের চন্ডীপুর জামিয়া মাদ্রাসা সংলগ্ন মসজিদ চত্বরে এই দোয়া মাহফিল চলছিল।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম অভিযোগ করে বলেন, আমরা যখন দোয়া করছিলাম সেসময় এই হামলা চালানো হয়। এই হামলায় নেতৃত্ব দেন যুবলীগের নেতা হাফিজ সরদার ও শিশুকিশোর লীগের রহমতসহ বেশ কয়েকজন। তারা লাঠিসোটা নিয়ে আমাদের বেপরোয়া মারধর করে। এতে আহত হন উপজেলা বিএনপি সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, জেলা বিএনপির সদস্য এমএম আশেক এলাহী মুন্না, জহুরুল ইসলাম নিজে, ভুরুলিয়া ইউপি বিএনপির সভাপতি আব্দুল মতিনসহ ৮ জন। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সাতক্ষীরা বেসরকারি সিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকীদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- - Advertisement - -

এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহেদ মোর্শেদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এ বিষয়ে কেউই এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিবেদকঃ রিজাউল করিম