সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

সাবেক প্রবীণ হকি তারকা এহতেশাম সুলতান মারা গেছেন

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক: বেশ কিছু দিন ধরেই লিভার ক্যানসারে ভুগছিলেন জাতীয় হকি দলের সাবেক তারকা এহতেশাম সুলতান। শেষ পর্যন্ত হার মানতে হয়েছে তাকে। সবাইকে কাঁদিয়ে সোমবার ভোরে ৭৪ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কৃতি হকি খেলোয়াড় হিসেবেই নাম-ডাক এহতেশামের। পূর্ব পাকিস্তান দলে হকি খেলেছেন। বাংলাদেশ জাতীয় দলেও ছিল তার আধিপত্য। খেলোয়াড়ি জীবন শেষে কোচিংয়ে মনোযোগ দিয়েছিলেন। জাতীয় দল ছাড়া ঘরোয়া হকিতেও কোচিংয়ের দায়িত্ব পালন করেছেন। পেশাদার হকি খেলোয়াড় হওয়ার পরেও খেলতেন ফুটবল। পেয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কার। তিনি আবার দেশের আরেক সাবেক ফুটবল তারকা ইমতিয়াজ সুলতান জনির বড় ভাই।

- - Advertisement - -

এত বড় মাপের একজন ক্রীড়াবিদকে হারিয়ে সমসাময়িক আরেক সাবেক খেলোয়াড় প্রবীন আব্দুস সাদেক বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘সে খুব ভালো খেলোয়াড় ছিল। আমরা একই স্কুল থেকে পড়াশোনা করেছি। পূর্ব পাকিস্তানসহ সে বাংলাদেশ জাতীয় দলেও খেলেছে। পরে তো কোচিংয়েই আসলো। মানুষ হিসেবেও এহতেশাম অনেক ভালো ছিল।’
এহতেশাম সুলতানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন(বিওএ) ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)।

সূত্র:বাংলা ট্রিবিউন