সর্বশেষ

20.6 C
Rajshahi
Saturday, December 4, 2021

Saturday, December 4, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

সাভারের আশুলিয়ায় পুকুরে বিষ দিয়ে ১০০ টন মাছ নিধন!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : সাভারের আশুলিয়ায়  করে ৬৬ বিঘা আয়তনের বড় একটি পুকুরে বিষ দিয়ে প্রায় ১০০ টনের বেশি মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। এতে ৫ কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পুকুর মালিকের।

-Theme Omor Plaza-

শুক্রবার (১৪ আগস্ট) সকালে আশুলিয়ার জিরাবো এলাকার দেওয়ান ইদ্রিস আলী স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এলাকার ‘প্রাণ প্রকৃতি অ্যাগ্রো’ নামে মাছের খামারে গিয়ে এমন চিত্র দেখা গেছে।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। শত টন মাছ পচে এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে মারাত্মক হুমকির মুখে পড়েছে পরিবেশ।

পুকুরের মালিক শরিফুল ইসলাম গণমাধ্যেমকে বলেন, ১৯৯৮ সাল থেকে পুকুরে মাছচাষ করছি। বৃহস্পতিবার দিনগত রাতের কোনো এক সময় আমার মাছের বড় পুকুরে বিষ দেয় দুর্বৃত্তরা। এতে পুকুরের ১০০ টনের বেশি কার্প জাতীয় মাছ মারা গেছে।

pukure bish


তিনি বলেন, আমার বাবা জিরাবো গ্রামের মৃত চান মিয়া বেপারী। আমরা পাঁচ ভাই মিলে নিজস্ব ৬৬ বিঘার একটি বড় পুকুরে কয়েক কোটি টাকা ব্যয় করে রুই, কাতলা, সিলভার কার্প, ব্রিগহেড কার্প, টেংরাসহ দেশি পুঁটি মাছের চাষ করছিলাম। গত ২২ বছরে এমন কোনো ক্ষতি হয়নি। খামারের পানির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। একই সঙ্গে থানায় অভিযোগের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে সাভার উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হারুন-অর-রশিদ গণমাধ্যেমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আমাদের প্রতিনিধি টিম রওনা করেছে।

বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা আরা নিপা বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। প্রশাসন এ বিষয়ে কাজ করছে।

সূত্র : বাংলা নিউজ ২৪

Theme Omor Plaza (Ad-4)
Theme Omor plaza