সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

সিলেটের নদীতে ধরা পড়লো ৩০০ কেজির বাঘাইড় মাছ

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : সিলেটে কুশিয়ারা নদীতে জেলের জালে ধরা পড়লো ৩০০ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার কুশিয়ারা নদী থেকে মাছ ধরা এক জেলে। মাছটির দাম হাঁকানো হচ্ছে সাড়ে তিন লাখ টাকা।


জানা গেছে, ১১টার দিকে ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে মাছটি ধরা পড়ে। পরে বিশালাকৃতির মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন কাজির বাজার মাছের আড়তে। সেখানে হোসেন আহমদের আড়ত থেকে মাছটি কিনে আনেন লাল বাজারের মৎস্য ব্যবসায়ী সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের কুশিঘাটের বাসিন্দা বিল্লাল মিয়া। তিনি মাছটির দাম হাঁকাচ্ছেন সাড়ে তিন লাখ টাকা।

- - Advertisement - -


এদিকে মাছটি দেখতে নগরের লালবাজারে ভিড় জমান উৎসুক জনতা। খবর পেয়ে বিকেল থেকে অনেকে দেখতে আসছেন। কেউ আবার কেজি ধরে কেনার আগ্রহ প্রকাশ করছেন।


মাছটির বিক্রেতা বিল্লাল মিয়া জানান, মাছটি বিক্রির ওপর তিনি কমিশন পাবেন। সে অনুপাতে বিক্রির জন্য সাড়ে ৩ লাখ টাকা দাম চাওয়া হচ্ছে। অবশ্য আড়াই থেকে তিন লাখ টাকা পেলে বিক্রি করে দেয়া হবে বলে জানান তিনি। তবে কাঙ্খিত দাম পাওয়া না গেলে মাছটি কেটে কেজি দরে বিক্রি করা হবে। প্রতি কেজির দাম পড়বে ৩ হাজার টাকার মতো। কেজি হিসেবে মাছ নিতে এরই মধ্যে ২০ জন নাম লিখিয়েছেন। এছাড়া আগামীকাল মাইকিং করা হবে বলে জানান তিনি।


সূত্র: ডেইলি-বাংলাদেশ

- Advertisement -