সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

সিলেটে বিএনপির সমাবেশে ২ পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : সিলেট মুক্ত দিবস উপলক্ষে আয়োজিত বিএনপির সভায় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকেল ৩টার দিকে সিলেট রেজিস্ট্রি মাঠের সমাবেশ স্থলে ও মাঠের সামনে বন্দরবাজার কোর্ট পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় নেতাদের পক্ষে শ্লোগান দেওয়া নিয়ে সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। পরে শীর্ষ নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

- - Advertisement - -

১৫ ডিসেম্বর সিলেট মুক্ত দিবস শিরোনামে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।
তথ্য সূত্র : দ্যা ডেইলি স্ট্যার,অপরাজের বাংলা

- Advertisement -