সর্বশেষ

28.1 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

সীমান্ত হত্যা বন্ধের জন্য বিজিবি-বিএসএফের বৈঠক

টপ নিউজ ডেস্কঃ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ বলেছেন, পতাকা বৈঠক থেকে শুরু করে উচ্চ পর্যায়ের বৈঠকে পর্যন্ত সীমান্তে হত্যা বন্ধের বিষয়ে আমরা বিএসএফের আলোচনা করি।


২পক্ষই চাই এই সীমান্তে হত্যা শূন্যতে নামিয়ে আনতে। আমরা কাজ করছি এবং একে অন্যের সঙ্গে যোগাযোগ বাড়াচ্ছি, এতে করে আমাদের ২ পক্ষের অবশ্যই উন্নতি হবে।


বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ আরও বলেছেন, বুধবার (২৩ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আইসিপি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ।


বিজিবি প্রধানকে ভারত-বাংলাদেশ সীমান্তের শূন্যরেখায় বিএসএফের একটি দল স্বাগত জানায়। বিএসএফের বাধায় আখাউড়া ইমিগ্রেশন ভবন নির্মাণ কাজ বন্ধের বিষয়ে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ বলেন, এই বিষয়ে আন্তর্জাতিক কিছু নিয়ম আছে। সেগুলো আমাদের মানতে হয়, তাদেরও মানতে হয়। আন্তর্জাতিক নিয়ম মেনে এই নির্মাণ কাজটা আমরা আবার করব।


এ বিষয়ে আমাদের মন্ত্রণালয় পর্যায়ে পত্রালাপ করা আছে। আমরা কাজ করছি যত দ্রুত সম্ভব এটা সমাধান করব। এই সময় বিজিবি মহাপরিচালকের সঙ্গে বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles