সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

সেদিন মনে হয়েছিল, মারা যাচ্ছি: মিশা সওদাগর

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক
সিনেপ্রেমীদের একাংশের মতে – তিন যুগ ধরে নিজের অভিনয় শৈলীতে মিশা সওদাগর ছাপিয়ে গেছেন আগের তুখোড় সব খল অভিনেতাদের।

মঙ্গলবার ছিল ঢাকাই সিনেমার এ সফল খলনায়কের জন্মদিন। আর নিজের জন্মদিনে জানালেন কোনো এক সিনেমার শুটিংয়ে ভয়াবহ অভিজ্ঞতার কথা।

- - Advertisement - -

সাক্ষাৎ মৃত্যুকে সামনে দেখেছিলেন সেদিন। সেই ঘটনার স্মৃতিচারণে মিশা সওদাগর বলেন, ‘সেদিন মনে হয়েছিল, আমি আর বাঁচব না। মারা যাচ্ছি।’

জন্মদিনে সিনেমায় অভিনয় নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে মিশা সওদাগর সেই ভয়ংকর ঘটনার কথা জানান দেশের এক গণমাধ্যমকে।

তিনি জানান, ফাঁসির দৃশ্য করতে গিয়ে গলায় ফাঁস লেগে যায় তার। আর এমন দুর্ঘটনা ঘটেছিল একটি কারণেই। সিনেমায় পা রাখার পর থেকে কখনও ডামি ব্যবহার করেন না মিশা।

মিশা সওদাগর বলেন, যখন আমি খল চরিত্রে অভিনয় শুরু করি তখন বাংলা সিনেমায় এ চরিত্রে চারজন মহিরুহ ছিলেন – শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামান, খলিল সাহেব, হুমায়ূন ফরীদি, রাজীব সাহেব। তাদের সামনে দাঁড়াতে আমাকে অনেক ঝুঁকি নিতে হয়েছে। তখন থেকেই আমি ডামি শুটিং করি না। নিজেই অংশ নেই। একবার ফাঁসির দৃশ্য করতে গিয়ে আচমকা গলায় ফাঁস লেগে যায়। সেদিন মনে হয়েছিল, আমি আর বাঁচব না। সেদিন মনে হয়েছিল, মারা যাচ্ছি। পরে ফাঁসির দড়ি খুলে কীভাবে আমাকে নামানো হয়েছিল, কিছুই মনে নেই। পরে ডাক্তাররা বলেছিলেন আর ৩০ সেকেন্ড ঝুলে থাকলে পরপারে চলে যেতাম।

৮ শতাধিক সিনেমায় ভিলেন মিশা সওদারগর, যে রেকর্ড গোটা বিশ্বের কোনো অভিনেতার নেই। নাম ভূমিকায় এতো ছবিতে অভিনয় করেননি কোন খল অভিনেতা। সিনেমায় মিশা মানে আলাদাভাবে বেশ কিছু দর্শকের যোগান। ‘নুরা পাগলা’, ‘জ্যান্ত কবর’, ‘টপটেরর’,‘কুস্তি’সহ একাধিক সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মিশা। এখনো সমান বীরত্ব নিয়ে অভিনয় চালিয়ে যাচ্ছেন।

- Advertisement -