সর্বশেষ

24.6 C
Rajshahi
Tuesday, December 7, 2021

Tuesday, December 7, 2021

সেন্টার ফর এ্যাকশান রিসার্চ বারিন্দ “কার্ব” এর সিইওর অপসারণের দাবিতে রাজশাহীতে মানববন্ধন!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১


টপ নিউজ ডেস্ক : রাজশাহীর উপশহর, সপুরায় অবস্থিত বেসরকারি একটি উন্নয়নমূলক সংস্থা সেন্টার ফর এ্যাকশান রিসার্চ বারিন্দ “কার্ব” এর কর্মীবৃন্দ দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানটির অনিয়ম এবং বিনা কারণে কর্মী ছাটায় সহ বেতন ভাতা এবং অনান্য সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আসছে । যে কারণে তারা গত ১৭ দিন যাবত তাদের মাঠপর্যায় সহ হেডঅফিস পর্যায়ের সকল কার্যক্রম বন্ধ রেখেছে। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম আমজাদ হোসেনের অপসারণের দাবিতে তারা তাদের এই মানববন্ধন চালিয়ে যাবে বলে জানিয়েছে।

TTT


কমীবৃন্দ জানায়, তারা তাদের অভিযোগ গণমাধ্যম এবং রাজশাহী জেলাসহ চাঁপাইনবাবগঞ্জ এবং নঁওগা জেলা প্রশাসকের নিকট লিখিত বক্তব্যের মাধ্যমে প্রদান করেছে। এবং র্বতমানে তারা তাদের অভিযোগ রাজশাহী-১ আসনের এমপি আলহ্বাজ ওমর ফারুক চৌধুরীর নিকটও লিখিত আকারে প্রদান করেছে । অভিযোগে তারা জানায় কর্মকতা এ.এইচ.এম আমজাদ হোসেনের নেতৃত্বে প্রতিষ্ঠানটি আড়াইকোটি টাকা লোকসান করায় সাধারণ কর্মৃবৃন্দের ১৬৭ জন কর্মী এবং তাদের পরিবার অসহায় হয়ে পরেছে এবং মানবেতর জীবন যাপন করছে । তাদের দাবি প্রতিষ্ঠানটি যেনো ধ্বংস না হয়ে যায় এবং কোনো কর্মী যেনো কর্ম না হারায় সে বিষয়ে তারা জেলা প্রশাসকের নিকট আহবান জানিয়েছে।

- - Advertisement - -