সর্বশেষ

15.4 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে স্বামীকে ১০ বছর কারাদণ্ড দিয়েছে রাজশাহী আদালত

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক : রাজশাহীর চারঘাটে নিজের স্ত্রীর সাথে সহবাসের সময় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন একজন স্বামী । এ ঘটনায় স্বামীকে ১০ বছর কারাদণ্ড দিয়েছে রাজশাহী সাইবার ট্রাইবুনাল আদালত। এছাড়া আদালতের বিচারক আসামিকে পাঁচ লাখ টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে আসামির উপস্থিতিতে বিচারক জিয়াউর রহমানের আদালতের বেঞ্চ এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামী মানিক হোসেন রাজশাহী চারঘাটের ঝিকরা এলাকার সাইফুল ইসলামের ছেলে। আদালত সূত্রে জানা গেছে, সাজাপ্রাপ্ত আসামি মানিক হোসেনের সাথে তার স্ত্রীর ছয় বছর আগে বিয়ে হয় । বিয়ের আগে  তার স্ত্রী জানতো না তার স্বামী মানিক হোসেনের নামে একটি ধর্ষণ মামলা সহ মোট তিনটি মামলা রয়েছে। এনিয়ে সাংসারিক জীবনে অশান্তি দেখা দিলে ২০১৫ সালের ১৮ আগস্ট এক তরফা তালাক দেন মানিকের স্ত্রী। তালাক দেয়ার সাথে সাথে দাম্পত্য জীবনের বিভিন্ন সময়ে ধারন করা নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় স্বামী মানিক।

- - Advertisement - -

এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে ২০১৬ সালের ২১ জানুয়ারি রাজশাহী চারঘাট মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ এর ৫৭ ধারায় মামলা করেন। সেই মামলায় আজকে স্বামী মানিকের বিচারকাজ সম্পন্ন হয়। এ বিষয়ে রাজশাহী সাইবার ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট ইসমতারা টপ নিউজ ২৪ অনলাইন ডটকমকে বলেন,সকল তথ্য প্রমাণের ভিত্তিতে সাজাপ্রাপ্ত আসামি মানিক কে দোষী সাব্যস্ত করেছে বিজ্ঞ আদালত।তাকে কারাগারে পাঠানো হচ্ছে।

রিপোর্ট : এ এইচ রাজীব

সম্পাদনা : মুসবা আলিম তিন্নি

- Advertisement -