স্বাস্থ্যপরীক্ষা ৪০তম বিসিএস এর

0
36

টপ নিউজ ডেস্কঃ ৪০তম বিসিএস পরীক্ষা ২০১৮-এর মাধ্যমে বাংলাদেশ সিভিল সার্ভিসের নিয়োগের জন্য বিভিন্ন পদে সাময়িকভাবে নির্বাচিত ১ হাজার ৯৬৩ প্রার্থীর স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি স্বাস্থ্য অধিদপ্তর প্রকাশ করেছে । ২৬ জুন থেকে ৩০ জুন পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষা হবে এসব প্রার্থীদের ।

সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখা থেকে প্রকাশিত হয়েছে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি । বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর ঢাকার এ পরীক্ষা ৯টি কেন্দ্রে নেওয়া হবে। কেন্দ্রগুলো হলো- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল, মিটফোর্ড হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউট ও হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতাল এবং জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরীক্ষা প্রতিদিন শুরু হবে সকাল সাড়ে ৮টায় । বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়সূচি অনুযায়ী প্রার্থীদের স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক গঠিত উপস্থিত হতে হবে সংশ্লিষ্ট মেডিকেল বোর্ডের সামনে । স্বাস্থ্য পরীক্ষার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে প্রবেশপত্র । পিএসসির নেওয়া প্রিলিমিনারি পরীক্ষার ছবিসহ সঙ্গে আনতে হবে প্রবেশপত্রও ।
সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য