সর্বশেষ

28.1 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৩জন আহত

টপ নিউজ ডেস্কঃ সোমবার (২১ মার্চ) রাতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছে। সোমবার (২১ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


আহতরা ব্যক্তিরা হলেন- ম্যানেজমেন্ট বিভাগের ১০ম ব্যাচের আরিফ একাউন্টিংবিভাগের ১১তম ব্যাচের হাবিব হৃদয় এবং সাইফুল। আহতদের মধ্যে হাবিব হৃদয় গুরুতর আহত হয়েছেন তানি কুমিল্লা ট্রমা সেন্টারের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন আছেন। বাকি আহত ২জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


কুমিল্লার ট্রমা সেন্টার নিবিড় পরিচর্যা কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর বলেন, আহত হাবিব হৃদয়ের মাথার সামনের আঘাত রয়েছে। তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।


জানা গেছে, হাবিব হৃদয় , আরিফসহ কয়েকজন মোটরসাইকেলে লালমাই থেকে কুমিল্লার যাচ্ছিলেন। বিজয়পুর রেলক্রসিং এলাকায় আসার পরে মোটরসাইকেলটি সড়কের পাশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পড়ে যায়।


লাকসাম হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাখসুদ আহমেদ বলেন, দুর্ঘটনাটি রাত ১২টার দিকে ঘটেছে। বিষয়টি আমরা তখন জানতে পারিনি। এ বিষয়ে কেউ আমাদের কাছে অভিযোগও করেনি। তবুও আমরা খোঁজ নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।


বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, রাতে সড়ক দুর্ঘটনায় আমাদের দুইজন ছাত্র আহত হয়েছে বলে আমি শুনেছি এবং আমি খোঁজখবর রাখছি, ঠিকভাবে চিকিৎসা হচ্ছে কি না। এছাড়া আমি বিজয়পুর ইউনিয়নের চেয়ারম্যানকে বিষয়টি দেখতে বলেছি।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles