সড়ক দূর্ঘটনাঃ রাজশাহীতে মা-মেয়েসহ নিহত তিন

0
92
সড়ক দূর্ঘটনাঃ রাজশাহীতে মা-মেয়েসহ নিহত তিন
সংগৃহীত

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর পবা উপজেলায় দুইটি মোটরসাইকেল এবং একটি মাটিবাহী ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। আজ (রোববার) সকাল প্রায় সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে, উপজেলার নওহাটা এলাকায় আমান কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

একটি মোটরসাইকেলের আরোহী ছিলেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার আক্তার হোসেন (৩৫), তার স্ত্রী বিথি (৩৩) এবং চার বছরের কন্যা মরিয়ম জান্নাত। অপর মোটরসাইকেলের আরোহী ছিলেন নওগাঁর মান্দা থানার আব্দুল মান্নান (৪৮)।

ঘটনাস্থলেই মোটরসাইকেলে আরোহী আব্দুল মান্নান ও শিশু মরিয়ম জান্নাত মারা যান। এবং গুরুতর আহত অবস্থায় তার বাবা আক্তার হোসেন এবং মা স্ত্রী বিথিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা বিথিকে মৃত ঘোষণা করেন। তবে তার স্বামী আক্তার হোসেন রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই দূর্ঘটনা সম্পর্কে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, মাটিবাহী একটি ট্রাক্টরের সাথে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মা-মেয়েসহ মোট তিনজন মারা গেছেন। ট্রাক্টরটির চালক পালিয়ে গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্স থেকে জানিয়েছে, হাসপাতালে আহত দুইজনকে নিয়ে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা। যাদের মধ্যে একজন নারীকে মৃত ঘোষণা করা হয়। অন্যজন অর্থাৎ আহত পুরুষের চিকিৎসা চলছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য