সর্বশেষ

17 C
Rajshahi
Sunday, January 23, 2022

Sunday, January 23, 2022

হজ ও ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১
- Advertisement -

টপ নিউজ ডেস্ক:


নতুন বছরের (২০২২) প্রথম দিন থেকে বাংলাদেশের হজ ও ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা দিয়েছে সৌদি সরকার।
ঢাকায় সৌদি দূতাবাস জরুরি এক নোটিশে বুধবার জানিয়েছে, আগামী বছর থেকে সৌদি আরবের ভিসা পেতে হলে বাধ্যতামূলকভাবে বায়োমেট্রিক নিবন্ধন (আঙুলের ছাপ ও মুখমণ্ডলের ছবি) সম্পন্ন করতে হবে।

- - Advertisement - -

নোটিশে বলা হয়েছে, ঢাকায় সৌদি আরব দূতাবাসের কনসুলার সেকশন বাংলাদেশের সব হজ ও ওমরাহ অফিসের জ্ঞাতার্থে জানাচ্ছে যে, হজ ও ওমরাহ যাত্রীদের জন্য নতুন রেজিস্ট্রেশন পদ্ধতি (বায়োমেট্রিক সিস্টেম) চালু করার কারণে হজ ও ওমরাহ পালনে ইচ্ছুক বাংলাদেশিদের বায়োমেট্রিক সিস্টেমে ডিজিটাল পদ্ধতিতে মোবাইল ফোনে গুগল প্লে অথবা আইওএস থেকে (সৌদি ভিসা বায়ো) অ্যাপ ডাউনলোড করতে হবে, যা ১ জানুয়ারি থেকে কার্যকর হবে।

নতুন রেজিস্ট্রেশন পদ্ধতিতে হজ ও ওমরাহ যাত্রী (আঙুলের ছাপ এবং একটি ছবি) নিবন্ধন করানোর জন্য ইতঃপূর্বে হজ ও ওমরাহ এজেন্সিগুলোকে লিংকসহ জানানো হয়েছে।

নোটিশে আরও বলা হয়, বছরের প্রথম দিন থেকে হজ ও ওমরাহ যাত্রীদের এ অ্যাপের মাধ্যমে বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশন ও প্রক্রিয়া সম্পন্ন ব্যতীত কেউ হজ ও ওমরাহর জন্য কোনো ভিসা পাবেন না।

হজ ও ওমরাহ পালনে ইচ্ছুক বাংলাদেশিদের নির্ধারিত লিংকের মাধ্যমে অ্যাপটি ডাউনলোড করার জন্য অনুরোধ সূত্র যুগান্তর

- Advertisement -