হযরত মুহাম্মদ (সাঃ) এবং হযরত আয়েশা (রাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে শ্রীনগরের বিভিন্ন স্থানে মানববন্ধন

0
66

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ভারতে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এবং হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে কটুক্তি ও অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। শুক্রবার বাদ আছর অত্র এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্যোগে কুকুটিয়া বাজার এলাকায় এ কর্মসূচি পালিত হয়।

বিশ্বনবীকে নিয়ে কটুক্তিকারী ভারতের ক্ষমতাসীন দলের বহিস্কৃত নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন বিক্ষোভকারী মুসলিম জনতা। এ সময় কুকুটিয়া ইউনিয়নের সর্বস্তরের ইসলাম প্রিয় তৌহিদী জনতা এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

অপরদিকে মহানবীকে কটুক্তির করার প্রতিবাদে শুক্রবার জুম্মা নামাজের পরে শ্রীনগর চকবাজার জামে মসজিদের মুসল্লি ও এলাকার ধর্মপ্রাণ মুসলিম জনতার উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীনগর প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন করে। কোলাপাড়া ইউনিয়নের গাবতলায় মহানবীকে কটুক্তি করার প্রতিবাদে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে। এছাড়াও সকালে উপজেলার তন্তর ইউনিয়নের পাড়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনেও মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ধর্মপ্রাণ মুসলিম জনতা।

আপনার মন্তব্য