সর্বশেষ

22.4 C
Rajshahi
Tuesday, January 18, 2022

Tuesday, January 18, 2022

হারের বৃত্ত থেকে বের হয়ে আসতে পারছে না বাংলাদেশ ক্রিকেট দল।

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্কঃপাকিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের পর এবার টেস্ট সিরিজও শুরু করেছে হার দিয়ে। চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের কাছে ৮ উইকেটে হেরেছে মমিনুলবাহিনী। সব ফরম্যাট মিলিয়ে এটি টাইগারদের টানা নবম হার।
আজ টেস্টের পঞ্চম ও শেষদিনে বাংলাদেশের দেওয়া ২০২ রানের টার্গেটে ২ উইকেট হারিয়েই পৌঁছে যায় পাকিস্তান। প্রথম ইনিংসে ১৩৩ রান করা পাক ওপেনার আবিদ আলী এবার ৯১ রানের ইনিংস খেলেছেন। অপর ওপেনার আবদুল্লাহ শফিকের ব্যাট থেকে এসেছে ৭৩। আজহার আলী ২৪ ও বাবর আজম ১৩ রানে অপরাজিত থাকেন।
প্রথম ইনিংসে বাংলাদেশ করেছিল ৩৩০ রান। জবাবে পাকিস্তান অলআউট হয় ২৮৬ রানে। এরপর বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে অলআউট হয় ১৫৭ রানে। প্রথম ইনিংসে ৪৪ রানে এগিয়ে থাকায় বাংলাদেশের লিড দাঁড়ায় ২০১ রান। তাই এই টেস্টে জয়ের জন্য পাকিস্তানের লক্ষ্য দাঁড়িয়েছিল ২০২ রান, যা খুব সহজেই তোলে ফেলে বাবর আজমরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে টানা পাঁচ হারের পর ঘরের মাঠে পাকিস্তানের কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এরপরই এলো চট্টগ্রাম টেস্টের হার।সূত্রঃকালের কন্ঠ।।

- Advertisement -