সর্বশেষ

27.6 C
Rajshahi
বুধবার, জুলাই ২৪, ২০২৪

হ্যাকারের কবলে ইয়ামি গৌতম

টপ নিউজ ডেস্কঃ বলিউড তারকা ইয়ামি গৌতম তাঁর পরবর্তী চলচিত্র ‘দশবি’-র প্রচারণায় অত্যন্ত ব্যস্ত।
ইয়ামি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন। অনলাইন দুনিয়ায় তাঁর ফলোয়ার্স সংখ্যা বেশ ভালোই। ইনস্টাগ্রামে তাঁকে প্রায় ১৫ মিলিয়নের বেশি মানুষ ফলো করেন। গতকাল রোববার এক টুইট বার্তায় ইয়ামি জানিয়েছেন যে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু অদ্ভুত কাণ্ডকারখানা দেখেছেন। আর তা দেখে তিনি রীতিমতো ঘাবড়ে গেছেন।

তিনি ভক্তদের সাবধান করে টুইটারে লিখেছেন, ‘নমস্কার, আপনাদের সবাইকে জানাতে চাই যে গতকাল থেকে আমি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কিছুতে ব্যবহার করতে পারছি না। মনে হচ্ছে, এটা হ্যাক হয়ে গেছে। আমি এটাকে তাড়াতাড়ি ঠিক করার চেষ্টা করছি। এর মধ্যে আমার অ্যাকাউন্টের মাধ্যমে যদি কিছু অদ্ভুত কাণ্ড ঘটে, তা থেকে সজাগ থাকবেন, ধন্যবাদ।’ ইয়ামি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই দিন আগে শেষ পোস্ট করেছিলেন। এ পোস্টে তিনি তাঁর আগামী ছবির গানের এক ভিডিও শেয়ার করেছিলেন।

৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে ইয়ামি গৌতম অভিনীত চলচিত্র ‘দশবি’। এ ছবিতে তাঁর সঙ্গে আছেন অভিষেক বচ্চন, নিমরত কউর। ইয়ামিকে এ ছবিতে দুঁদে জেলারের চরিত্রে দেখা যাবে। ‘দশবি’ নেটফ্লিক্সে মুক্তি পাবে। এ ছাড়া তাঁকে ‘ও মাই গড টু, লস্ট’ ছবিতে দেখা যাবে। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে ‘অ্যা থার্সডে’ ছবিতে। ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছিল।

সূত্রঃ প্রথম আলো

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles