সর্বশেষ

40.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

২৪ তম জাতীয় ক্রিকেট লীগের ফল : বরিশাল ফলোয়ানে পরে ১৩৪ রানে পিছিয়ে

ক্রীড়া প্রতিনিধিঃ শহীদ এএ্ইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্টিত টায়ার টুয়ের ২৪ তম জাতীয় ক্রিকেট লীগের ৫ম রাউন্ডের ২য় দিনের খেলায় গতকাল মঙ্গলবার (৮ নভেম্বর) খুলনা ডিভিশন ৭ উইকেটে ২৬৪ রান হাতে নিয়ে ব্যাট করতে নেমে ১ম ইনিংশে সংগ্রহ করে ১০২ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে ৩১৫ রান।

খুলনার পক্ষে টিপু সুলতান ৬০ বল খেলে ৪০ ও আশিকুজ্জামান ১৮ বলে ৮ রান দিয়ে তাদের খেলা শেষ করেন। বরিশালের পক্ষে কামরুল ৮৯ রানে ৪টি ,সোহাগ গাজি ৬০ রানে ৩টি ও তানিয়ার ইসলাম ৫৩ রানে ২টি উইকেট নেন।

বরিশাল ডিভিশন ১ম ইনিংশে ব্যাট করতে নেমে ৪৭.৩ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে তোলে ১৪৫ রান করে ফলে তারা ফলোয়ানে পড়ে যায়। বরিশালের পক্ষে আবু সাইম ৪৬ বলে ১৬ ,সামসুল ইসলাম ৪৯ বলে ২৩ ও সোহাগ গাজি ৫৪ বলে ৩১ রান করেন। খুলনার পক্ষে আশিকুজ্জামান ১৭ রানে ৩, আল আমিন ৪৮ রানে ৩টি ও নাহিদুল ইসলাম ১৯ রানে ২টি উইকেট নেন।

ফলোয়ানে পড়ে বরিশাল ২য় দিনে ২য় ইনিংশে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৩ উইকেট হারিয়ে দিন শেষে ৪৬ রান করে। বরিশালের আবু সাইম ৪৩ বলে ২৬ ও সালমান ১৩ বলে ৮ রান করে অপরাজিত থাকে। ফলোয়ান এড়াতে আজ আবার তারা ব্যাট করতে নামবে। ৪র্থ রাউন্ড শেষে রাজশাহী বিভাগ ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে আর ৫ রাউন্ডের  খেলায় ড্র করলেও রাজশাহী বিভাগ তাদের শীর্ষ স্থান ধরে রাখতে পারবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles