সর্বশেষ

30.3 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

৭৫ হাজার টাকা জরিমানা রাজশাহীর তিন ব্যবসায়ীকে

টপ নিউজ ডেস্কঃ সয়াবিন তেল নিয়ে কারসাজির অভিযোগে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে রাজশাহীর তিন ব্যবসায়ীকে । মঙ্গলবার (১০ মে) এই অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয় নগরীতে ।

এই বিশেষ অভিযানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ–পরিচালক অপূর্ব অধিকারী ও সহকারী পরিচালক হাসান আল মারুফ নেতৃত্ব দেন ।

অভিযান শেষে সহকারী পরিচালক হাসান আল মারুফ বলেন , মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালান তারা নগরীর সাহেব বাজার ও বহরমপুর এলাকায় । এসময় সাহেববাজার এলাকার মেসার্স হুমায়ুন স্টোরে মজুদ পাওয়া যায় ১৩২ বোতল সয়াবিন তেল ।

বোতলজাত সয়াবিন তেল বিক্রেতা হুমায়ুন কবীর মজুদ রেখেছিলেন । এই ঘটনায় তাকে ভোক্তাঅধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয় ২০ হাজার টাকা । একই সাথে জব্দকৃত ১৩২ বোতল সয়াবিন তেল গায়ের দামে অর্থ প্রদান করা হয়েছে বিক্রি করে ব্যবসায়ীতে ।

একই অভিযানে সাহেববাজার এলাকার মেসার্স পাপ্পু অ্যান্ড ব্রাদার্সকেও জরিমানা করা হয়েছে ৫ হাজার টাকা । এই প্রতিষ্ঠানটির মালিক নজরুল ইসলাম নির্ধারিত মূল্যের চেয়ে বোতলজাত সয়াবিন তেল বিক্রি করছিলেন বাড়তি দামে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles