সর্বশেষ

24.8 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

অবশেষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাঠান’

টপ নিউজ ডেস্কঃ অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে মুক্তি পাচ্ছে ‘পাঠান’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে ।

বৃহস্পতিবার (৪ মে) সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। বাংলাদেশে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। ফলে দেশের প্রেক্ষাগৃহে ‘পাঠান’ প্রদর্শনের বাধা থাকল না আর কোনো। অনন্য মামুন বলেন, “আজ সেন্সর পেলাম ছাড়পত্র। আগামী ১২ মে দেশের হলে মুক্তি পাচ্ছে ‘পাঠান’ ।”

জানা গেছে, ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে ‘পাঠান’ মুক্তি পাচ্ছে। অনন্য মামুন বলছেন, ‘যে প্রযুক্তিতে আমরা সিনেমা চালাব, তাতে করে আমাদের নেই খুব বেশি সক্ষমতা । এটা ধীরে ধীরে বাড়বে। এই মুহূর্তে অনেক চাহিদা থাকলেও মুক্তি দিতে পারছি মাত্র ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে সিনেমাটি ।’ বলিউড বাদশা শাহরুখ খানের মেগাহিট ছবি ‘পাঠান’ বিশ্বব্যাপী মুক্তি পেলেও আসেনি বাংলাদেশে। হাজার কোটির ওপরে ব্যবসা করা যশরাজ ফিল্মস প্রযোজিত এ ছবিটি এদেশের বড় পর্দায় মুক্তি দিতে জানুয়ারি থেকে চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছিলেন। অবশেষে সেই চেষ্টার সাফল্য এলো।

এরই মধ্যে বিশ্বব্যাপী জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ‘পাঠান’ মুক্তি পেয়েছে। বাংলাদেশের দর্শকেরাও এই প্ল্যাটফর্মে ছবিটি দেখতে পাচ্ছে। এরপরও আমদানিকারক প্রতিষ্ঠানের পক্ষে মামুন বললেন, ’পাঠান হচ্ছে বড় পর্দায় দেখার মতো ছবি। ওটিটিতে দেখলেও এটা দেখতে মুখিয়ে আছেন হলের দর্শকেরা ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles