সর্বশেষ

35.6 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

অভিনেত্রী পায়েল ঘোষের সুইসাইড নোট সামাজিক মাধ্যমে

টপ নিউজ ডেস্কঃ মি টু মুভমেন্টের সময় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে অভিনেত্রী পায়েল ঘোষ লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন। সেই থেকে এই অভিনেত্রী আলোচনায়ই থাকেন । এবার সামাজিক মাধ্যমে তিনি সুইসাইড নোট লিখে খবরের শিরোনামে উঠে এলেন ।

সালটা ২০২০। সে সময় চলছিল মি টু আন্দোলন। ঠিক সেই মুহূর্তেই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন তিনি। দাবি করেছিলেন, ২০১৩ সালে নাকি জোরপূর্বক তার সঙ্গে অনুরাগ যৌন সম্পর্ক তৈরি করতে চেয়েছিলেন । এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তিনি সাহায্যের আবেদন করেছিলেন। তার পাশে দাঁড়িয়েছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্কনা রানাউত। যদিও সেই ঘটনার খুব বেশি স্থায়ী হয়নি। এই ঘটনার দুবছর কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত দাবি তুললেন জনপ্রিয় এই অভিনেত্রী। লিখলেন, ‘আমি যদি আত্মহত্যা করি কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মরে যাই তাহলে তার দায়ভার কে নেবে?’

তবে এইটুকুতেই থেমে থাকেননি তিনি। আরো লিখেছেন, ‘আমি কিন্তু সুশান্ত সিং রাজপুত নই। আমি পায়েল ঘোষ। আত্মহত্যা করলে সকলকে ফাঁসিয়ে দিয়ে যাব’। মুহূর্তেই মধ্যেই ভাইরাল হয়ে যায় তার এই পোস্ট। উদ্বিগ্ন হয়ে ওঠেন তার ভক্তরা। যদিও অভিনেত্রীর এই পোস্ট মুম্বাই পুলিশের নজর এড়িয়ে যায়নি। সে কথাও নিজেই জানিয়েছেন পায়েল। অন্য আর একটি পোস্টে তিনি লেখেন, ‘আমার পোস্ট দেখে ওশিয়াড়া পুলিশ বাড়িতে ছুটে এসেছিল। তারা চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন। হয়তো জিজ্ঞাসাবাদ করা হবে আমার ফিজিওথেরাপিস্টকে। আমি বর্তমানে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি জিজ্ঞাসা করা হবে সেটাও হয়ত’।

গত বছরের শেষের দিকেই শ্যুটিংসেটের মেকাপ রুমের ভেতর থেকে অভিনেত্রী তুনিশা শর্মার মরদেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনায় অভিনেত্রীর প্রেমিককে গ্রেপ্তার করা হলেও জামিনে মুক্তি পেয়ে যান তিনি। অন্যদিকে এখনো উন্মোচিত হয়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য। আর এসবের মাঝেই এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পায়েল ঘোষ সুইসাইড নোট লিখলেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles