সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আইন অমান্য করে কেউ কখনো বড় হতে পারে নাঃ সাংসদ ওমর ফারুক চৌধুরী

শাহাদাত হোসাইনঃ আজ মঙ্গলবার (৩১মে) তানোর উপজেলার বনকেশর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক চারতলা ভবনের শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে। নির্বাচিত বে- সরকারী মাধ্যমিক বিদ্যালয় সমূহের  উর্ধমূখী সম্প্রসারণ শির্ষক প্রকল্পের আওতায় এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, রাজশাহী জোনের বাস্তবায়নে  এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর  ফারূক চৌধুরীর একান্ত প্রচেষ্টায় প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত হয় এই একাডেমিক ভবনটি।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রিয়াজউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী -১ আসনের মাননীয় সংসদ  সদস্য আলহাজ ওমর ফারূক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রমীদ ময়না, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব সিদ্দিকুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার জ্ঞানগর্ভ আলোচনায় বলেন, আইন অমান্য করে কেউ যেমন কখনো বড় হতে পারেনা ঠিক তেমনি শিক্ষা ছাড়া কখনো উন্নতির চরম শিখরে আরহণ করা যায়না ।

তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, জ্ঞান অর্জেনের জন্য যেমন শিক্ষিত হতে হবে তেমনি ভালো মানুষ হতে হলে বাবা- মার স্বপ্ন পূরণ করতে হবে, তাদের কষ্টে উপার্জিত অর্থের মূল্য বুঝতে শিখতে হবে।

সাংসদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে তোমদেরই এগিয়ে আসতে হবে। একমাত্র তোমরাই পারো বাংলাদেশকে সোনার বাংলায় রপান্তর করতে।

সর্বশেষে দোয়া পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles