সর্বশেষ

33.7 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে:শিক্ষামন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, ভোট ছাড়া অতীতের মতো বন্দুকের নল ঠেকিয়ে সুযোগ নেই ক্ষমতা দখলের । কোনোভাবে নাশকতা, দেশের মানুষের জানমাল নিয়ে ছিনিমিনি খেলার অপচেষ্টা করলে নিশ্চয়ই প্রতিহত করবে সরকার জনগণকে সাথে নিয়ে ।

রোববার (২৭ নভেম্বর) বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইসলামপুর কামিল মাদরাসার নতুন ভবন উদ্বোধন শেষে উপজেলা পরিষদ কার্যালয় পরিদর্শনকালে সাংবাদিকদের শিক্ষামন্ত্রী এসব কথা বলেন । বিএনপির উদ্দেশ্যে তিনি আরও বলেন, তারা যদি দেশ পরিচালনার দায়িত্বে যেতে চায়, জনগণের মাধ্যমে, আসতে হবে ভোটের মাধ্যমে । আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের মধ্য দিয়ে। আওয়ামী লীগের নেতৃত্বে পুনরুদ্ধার হয়েছে ভাষার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র । আওয়ামী লীগের মাধ্যমে উন্নয়ন প্রথমে বঙ্গবন্ধুর হাত ধরে হয়েছে , এখন তার কন্যা শেখ হাসিনার হাত ধরে হচ্ছে।

তিনি আরও বলেন, নির্বাচনকে সামনে রেখে যারা শান্তি-শৃঙ্খলা, উন্নয়ন ও অগ্রগতির পথ বন্ধ করতে চায়, তারা একাত্তরের হত্যাকারী ধর্ষণকারী, লুণ্ঠনকারী, যুদ্ধাপরাধের দোসর, পচাত্তরের হত্যাকারী, ২১ আগস্টের হত্যাকারী, অগ্নিসন্ত্রাসী। তারাই উদ্যত হয়েছে আবার ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles