সর্বশেষ

41 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

আগামী ১৬ মার্চ তিনটি পৌরসভায় অনুষ্ঠিত হবে সাধারণ নির্বাচন

টপ নিউজ ডেস্কঃ আগামী ১৬ মার্চ তিনটি পৌরসভায় (চট্টগ্রাম জেলার নাজিরহাট, টাঙ্গাইল জেলার এলেঙ্গা এবং ময়মনসিংহ জেলার হালুয়াঘাট পৌরসভা) অনুষ্ঠিত হবে সাধারণ নির্বাচন। এছাড়া গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া পৌরসভায় আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হবে সাধারণ নির্বাচন।

এ চারটি পৌরসভায় ভোটগ্রহণ উপলক্ষে যানবাহন ও নৌ-যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। আতিয়ার রহমান জানান, এই চার পৌরসভায় ভোটগ্রহণের জন্য নির্ধারিত দিনের পূর্ববর্তী দিবাগত মধ্যরাত ১২টা থেকে ভোটগ্রহণের দিন মধ্যরাত ১২টা পর্যন্ত ট্রাক ও পিকআপ চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এছাড়া ভোটগ্রহণের দুই দিন পূর্বের দিবাগত মধ্যরাত ১২টা থেকে ভোটগ্রহণের পরদিন মধ্যরাত ১২টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা বলবত থাকবে। তিনি আরও জানান, এ পৌরসভায় ভোটগ্রহণ উপলক্ষে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের ভোটগ্রহণের দিন এবং তার আগে ও পরে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে বিশেষ কয়েকটি নৌ-যানে । লঞ্চ, স্পিড বোট, ইঞ্জিনচালিত যেকোনো ধরনের নৌযান চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিল।

একইভাবে উল্লিখিত নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণের জন্য নির্ধারিত দিনের পরবর্তী দিবাগত মধ্যরাত ১২টা থেকে ভোটগ্রহণের দিন মধ্যরাত ১২টা পর্যন্ত লঞ্চ, স্পিড বোট, ইঞ্জিনচালিত যেকোনো ধরনের নৌ-যান চলাচলে গৃহীত হয়েছে নিষেধাজ্ঞার সিদ্ধান্ত ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles