সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আগামী ২৮ ফেব্রুয়ারি মিঠামইন সফর করবেন প্রধানমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ গত প্রায় এক দশকে ব্যাপক উন্নয়নে কিশোরগঞ্জের হাওড়াঞ্চলের চিত্র বদলে গেছে। বিশেষ করে ইটনা-মিঠামইন ও অষ্টগ্রাম এই তিন থানাকে সংযোগ স্থাপনকারী অলওয়েদার সড়কের কারণে এই এলাকার মানুষের জীবনযাত্রা বদলে গেছে।

বদলে যাওয়া এই হাওড়ে যাচ্ছেন এই উন্নয়নের প্রধান কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৮ ফেব্রুয়ারি সরকারপ্রধান মিঠামইনে সফর করবেন। তার এই সফরকে ঘিরে হাওড়াঞ্চলে বিরাজ করছে উৎসবের আমেজ।

২৮ ফেব্রুয়ারি মিঠামইনে সমাবেশে হাওরের উন্নয়ন-কর্মকাণ্ড তুলে ধরে প্রধানমন্ত্রী বক্তব্য দেবেন । তার এই সফরকে ঘিরে জোর প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। ভোটের বছরে কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে চাঙা ভাব দেখা গেছে দলীয় নেতাকর্মীদের মধ্যে।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, প্রধানমন্ত্রী মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস উদ্বোধন করবেন এবং জনসভায় উন্নয়ন-কর্মকাণ্ড জনতার মাঝে তুলে ধরে বক্তব্য দেবেন। ইতোমধ্যে শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতি। দফায় দফায় প্রস্তুতি সভা করে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এই সংসদ সদস্য মনে করেন, সমাবেশের মাধ্যমে কিশোরগঞ্জের হাওড়ের জনগণের উন্নয়নের দ্বার আরও খুলে যাবে। এছাড়া এই সফর আগামী জাতীয় নির্বাচনের জন্য বিশেষ গুরুত্ব বহন করবে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles