সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আন্তর্জাতিক সংস্থা সেভ দ্য চিলড্রেনে চাকরির সুযোগ

টপ নিউজ ডেস্ক: আন্তর্জাতিক সংস্থা সেভ দ্য চিলড্রেনে দুই পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম এবং প্রজেক্ট:: প্রজেক্ট ম্যানেজার, সাকসেসফুল রিটার্ন টু স্কুল।

পদসংখ্যা: নির্ধারিত নেই।

যোগ্যতা: মাস্টার্স পাস হতে হবে। কমপক্ষে ৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। তার মধ্যে কমপক্ষে ৩ বছর প্রজেক্ট ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষা প্রকল্প, সেফ ব্যাক টু স্কুল প্রোগ্রাম ও চাইল্ড প্রটেকশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। রিপোর্ট রাইটিং, ডকুমেন্টেশন, কেস স্টাডি রাইটিং ও কমিউনিকেশনের দক্ষতা থাকতে হবে এবং ইংরেজী ভালো ভাবে জানা থাকতে হবে।

চাকরির ধরন এবং কর্মস্থল:: স্থায়ী , সিলেট।

পদের নাম এবং প্রজেক্ট:: অ্যাডভাইজার-কমিউনিকেশনস , মামনি এমএনসিএসপি।

পদসংখ্যা: নির্ধারিত নেই।

যোগ্যতা: মাস্টার্স পাস হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তার মধ্যে কমপক্ষে ৩ বছর গণমাধ্যমে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইলেকট্রনিক মিডিয়া ও সংবাদপত্রে কাজ সম্পর্কে জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নেতৃত্বের গুণাবলি ও ব্যবস্থাপনার দক্ষতা থাকতে হবে। চাকরির ধরন এবং কর্মস্থল:: স্থায়ী , ঢাকা।

আবেদন যেভাবে করবেনঃ আগ্রহী প্রার্থীদেরকে সেভ দ্য চিলড্রেন ক্যারিয়ার বিষয়ক ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। ওয়েবসাইট এর এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। তারপর Apply Online-এ ক্লিক করে কাভার লেটার এবং প্রত্যাশিত বেতন উল্লেখ করে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ: 26 মার্চ 2022।

ক্লিক করুন:-

সূত্র: সেভদা চিলড্রেন ওয়েব সাইট

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles