সর্বশেষ

35.7 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আমি প্রমাণ করব হারানো হয়েছে আমাকে : হিরো আলম

টপ নিউজ ডেস্কঃ বগুড়া-৪ ও বগুড়া-৬ দুই আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে অংশ নিয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ভোটগ্রহণে বগুড়া-৪ আসনে ১৯ হাজার ৫৭১ ও বগুড়া-৬ আসনে ৫ হাজার ২৭৪ ভোট পেয়েছেন তিনি। কোনো আসনেই জয় লাভ করতে পারেননি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত এই ব্যক্তি।

বগুড়া-৪ আসনে তার প্রতিদ্বন্দ্বী ১৪ দলীয় জোট প্রার্থী জাসদ নেতা রেজাউল করিম তানসেন ২০ হাজার ৪০৫ ভোটে জয়ী হন। মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে পরাজিত হন হিরো আলম। তবে এই হারকে ‘হার’ মানতে নারাজ তিনি। সুষ্ঠু ভোটগ্রহণ হয়েছে। ভোট চুরি হয়নি, তবে ফলাফল চুরি হয়েছে- বলে তার ধারণা।

নন্দীগ্রাম উপজেলায় স্থাপিত নির্বাচন কমিশনের অস্থায়ী নিয়ন্ত্রণ কক্ষ থেকে ফলাফল ঘোষণার সময় ৪৯ কেন্দ্রের মধ্যে ৩৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এ সময় কেন্দ্রেভিত্তিক ঘোষণায় একতারার বিজয় নিশ্চিত হওয়ায় কিছুক্ষণ পর বাকি ১০ কেন্দ্রের ফলাফল কেন্দ্রভিত্তিক ঘোষণা না করেই জাসদ প্রার্থী রেজাউল করিম তানসেনকে বিজয়ী ঘোষণা করা হয় বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন হিরো আলম। নির্বাচনে ফলাফল পাল্টিয়ে অন্যায় করা হয়েছে। তাকে হারানোর বিষয় তথ্যের মাধ্যমে প্রমাণ করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন হিরো আলম।

হিরো আলম বলেন, ‘নির্বাচনী অফিসে গিয়ে সেখান থেকে দুই আসনের প্রতিটি কেন্দ্রের ফলাফলের তালিকা সংগ্রহ করেছেন। এখন আদালতে রিট করবেন।’

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles