সর্বশেষ

43.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমি হিরো আলম প্রতিদ্বন্দ্বিতায় গুনি না কাউকে

টপ নিউজ ডেস্কঃ আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম ঢাকা-১৭ আসনের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন । তিনি বলেছেন, নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় কে ভাইটাল, কে ভাইটাল না, গুরুত্বপূর্ণ না সেটা। আমি হিরো আলম প্রতিদ্বন্দ্বিতায় গুনি না কাউকে । সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ওরফে নায়ক ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে তিনি প্রার্থী হতে চান ।

সোমবার (৫ জুন) বিকেলে ঢাকার আগারগাঁও নির্বাচন কমিশনে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলম মনোনয়নপত্র তোলার ঘোষণা দিয়েছেন । এর আগে দুপুরে ডিএমপির গোয়েন্দা প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ শেষে কথা বলেন হিরো আলম সাংবাদিকদের সঙ্গে । চিত্রনায়ক ফেরদৌস, গুঞ্জন রয়েছে ক্রিকেটার সাকিবসহ অনেক ভাইটাল ব্যক্তির প্রার্থী হওয়ার , এমন ভাইটাল প্রার্থীদের বিরুদ্ধে জেতার আশা করেন কি না?

জানতে চাইলে হিরো আলম বলেন- আপনাদের কী মনে হয়? তাদের থেকে কম ভাইটাল নাকি আমি হিরো আলম ? আমি গুনবো না কাউকে। নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় কে ভাইটাল, কে দাঁড়ালো, কে এলো না সেটা গুরুত্বপূর্ণ না। আমি হিরো আলম ভাইটাল হয়ে তাদের বিরুদ্ধে আসছি।

তিনি বলেন, আমি বগুড়ায় নির্বাচন করতে গিয়ে ভালোবাসা পেয়েছি মানুষের । চলচ্চিত্র জগতের মিয়া ভাই ফারুক ভাই ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি মিডিয়া ব্যক্তি। তিনি এলাকায় কাজ করতে পারেননি নানা কারণে । আমিও মিডিয়াকর্মী। সেজন্য করতে চাই তার অসমাপ্ত কাজগুলো। অনেকে হয়তো মনে করেন, হিরো আলমকে হয়তো শুধু রিকশা-ভ্যান চালকরাই ভালোবাসেন।

কয়েকদিন ধরে এই আসনে নিজে নিজে ঘুরেছি। বেশি কাজ হয়নি দেখেছি। আগামী ৪/৫ মাসে দেখি কিছু করতে পারি কি না? সেই চিন্তা থেকেই নির্বাচনের প্রার্থী হওয়ার চিন্তা।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles