সর্বশেষ

42.1 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

আরও উন্নত করতে হবে জ্বালানি সরবরাহ প্রযুক্তি: নসরুল হামিদ

টপ নিউজ ডেস্কঃ আসছে জুনের ফিফা উইন্ডোতে আসার কথা ছিল বাংলাদেশে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার। মেসিদের ঢাকা সফরের আলোচনা অনেকদূর এগোলেও মাঠ সংকটের কারণে তা ভেস্তে গেছে শেষ পর্যন্ত ।

মেসির পুরো দল না আসলেও বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজের তৈরি হয়েছে বাংলাদেশে আসার সম্ভাবনা । বাংলাদেশে আর্জেন্টিনার প্রতি ভালোবাসা মার্টিনেজের অজানা নয় ।

কলকাতার খুব সন্নিকটে বাংলাদেশ আর্জেন্টাইন গোলরক্ষক এটিও জানেন। তাই বাংলাদেশে আসার ইচ্ছা রয়েছে মার্টিনিজের এমনটাই কলকাতা থেকে জানালেন স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত এসোসিয়েটসের শতদ্রু দত্ত, ‘সে নিজে থেকেই বলেছে বাংলাদেশের কথা । যেহেতু সে কলকাতা আসছেই তাই আমরাও চাই তার ইচ্ছাপূরণ হোক ঘুরে এসে’বাংলাদেশে ।

বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্যের সফর বেশ ব্যয়বহুল। তাছাড়া এর সঙ্গে বাণিজ্য, ব্যবসায়িক চুক্তিসহ নানা আইনও জড়িত। এ নিয়ে কাজ করছেন শতদ্রু দত্ত, ‘আমার পার্টনাররা ইতোমধ্যে কাজ করছে।

আলোচনা চলছে বাংলাদেশের কয়েকটি কোম্পানির ( বসুন্ধরা, বিকাশ) সঙ্গে । আমিও আসব শিগগিরই বাংলাদেশে । সব ঠিক থাকলে আগামী সপ্তাহে অফিসিয়াল ষোষণা আসবে’। মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ ইতোমধ্যে স্পন্সর হয়েছে আর্জেন্টিনার এশিয়ার মার্কেটিং ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles