সর্বশেষ

43.9 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

আর্জেন্টাইনরা মেসিকে রাষ্ট্রপতি হিসেবে দেখতে চায়

টপ নিউজ ডেস্কঃ ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে অবশেষে লিওনেল মেসি আর্জেন্টিনাকে দিলেন বিশ্বকাপ জয়ের স্বাদ। শুধু গোল করে আর করেই নয়, আর্জেন্টাইন এই মহাতারকা অধিনায়ক হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিয়েও শিরোপা জয়ে বিশাল অবদান রেখেছেন। শুধু আর্জেন্টিনা নয়, পুরো বিশ্ববাসীর মন কেড়েছে ফুটবল বিশ্বের অন্যতম সেরা এ তারকার এমন অর্জন।

তাইতো এখনও চলছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের উদযাপন। বিশ্বকাপ শেষ হওয়ার দশদিন পেরিয়ে যাওয়ার পরও লাতিন আমেরিকার দেশটিতে একটুও কমেনি উৎসবের আমেজ। চলছে বিশ্বমঞ্চে নিজের দেশকে শ্রেষ্ঠ প্রমাণ করার নায়ক মেসিকে নিয়েও উন্মাদনা। মেসিও ক্লাব ফুটবল থেকে ছুটি নিয়ে যোগ দিচ্ছেন সে উদযাপনে।

আর্জেন্টিনায় বিশ্বকাপ জয়ের আগেই মেসির জনপ্রিয়তা ছিল বেশ। তবে এখন আকাশ ছুঁয়েছে দেশকে বিশ্বজয়ের আনন্দে ভাসানোর পর সে জনপ্রিয়তা। শুধু তাই নয়, স্প্যানিশ গনণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী আর্জেন্টিনার জনগণ এখন মেসিকে রাষ্ট্রপ্রধান হিসেবে চায়। সম্প্রতি গণমাধ্যমটি আর্জেন্টিনায় চালানো এক জরিপের ভিত্তিতে এ তথ্য জানিয়েছে।

জরিপে পাওয়া তথ্য অনুযায়ী, মেসি দেশের প্রেসিডেন্ট হোক ৪৩.৭ শতাংশ আর্জেন্টাইন মানুষ চান। আরও সম্মতি আছে ১৭.৫ শতাংশ লোকেরও। মেসিকে প্রেসিডেন্ট হিসেবে চান না ৩৭.৮ শতাংশ মানুষ। আর এ বিষয়ে মন্তব্যহীন ০.৯ শতাংশ মানুষের।  

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles