সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

একটি উন্নত জীবন এ দেশের মানুষকে দেয়া আমার লক্ষ্য:শেখ হাসিনা

টপ নিউজ ডেস্কঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য হবে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন । জনগণ যত দিন চাইবে তত দিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে বলেও সরকারপ্রধান জানান ।

বুধবার (২৪ মে) সকালে কাতার ইকোনমিক ফোরামের দ্বিতীয় দিনের প্রথম সেশনে এক আলোচনায় এসব কথা বলেন তিনি । আগামী নির্বাচন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ‘ নির্বাচন জনগণের অধিকার। আমরা কী (উন্নয়ন) করেছি তা দেখেছে তারা।

তারা যদি আমাকে ভোট দেয় তাহলে আমি আছি, আর যদি না দেয় তবে ঠিক আছে থাকব না আমি। আমাদের সময় অনেকগুলো উপনির্বাচন, অনুষ্ঠিত হয়েছে স্থানীয় নির্বাচন । কে সেখানে সমস্যা তৈরি করেছে? তা আমরা করিনি। কিন্তু সব নির্বাচনেই তো কিছু ঘটনা ঘটে ।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যতদিন চাইবে আমার দেশের জনগণ । কারণ আমি কাজ করছি দেশের মানুষের জন্যই । আমার বাবার স্বপ্ন ছিল, একটি উন্নত জীবন এ দেশের মানুষকে দেয়া । আমারও লক্ষ্য এটি ।

আমার দেশের জনগণ কষ্ট পাবে না ক্ষুধায় , ভুগবে না অপুষ্টিতে , শিক্ষা, বাসস্থান কিংবা চিকিৎসার মতো ভুগবে না মৌলিক চাহিদার অভাবে । এই বিষয়গুলোই আমি নিশ্চিত করতে চাই। আমরা বিগত সাড়ে ১৪ বছরে এরই মধ্যে করতে পেরেছি এর অনেকটাই ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles