সর্বশেষ

28.6 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

এরকম আচরণ আশা করি না আপনার ভাইয়া : পরীমণি

টপ নিউজ ডেস্কঃ ঈদের সিনেমা আলোচনা-সমালোচনায় নিয়ে জমজমাট ঢালিউড। এবারের ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা । এগুলো হলো ‘পরাণ’, ‘দিন-দ্য ডে’ ও ‘সাইকো’। তিনটি সিনেমাই কম-বেশি দর্শক দেখছে । তবে বিভিন্ন হলরিপোর্টে ‘পরাণ’-এর নাম এগিয়ে থাকছে ।

এদিকে ‘দিন-দ্য ডে’র নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের দাবি, তার সিনেমাই দেখছে বেশি দর্শক । এমনকি টিকিট নিয়েও হলগুলোতে হাহাকার চলছে । কিন্তু সেটাকে আড়াল করে প্রচারণা চালানো হচ্ছে অন্য সিনেমার ।

এই ধারণার ওপর ভিত্তি করে অনন্ত জলিল একটি ভুঁইফোড় নিউজপোর্টালের সংবাদ শেয়ার করেন তার ফেসবুক পেজে । যেটার শিরোনাম ‘হলে পরাণের দর্শক নাই, ফাঁকা আওয়াজ’ সোশ্যাল মিডিয়ায় ।

অনন্ত জলিলের এই কাণ্ডে অবাক এবং সিনে পাড়ার অনেকেই হতাশ হয়েছেন । চিত্রনায়িকা পরীমণি তার এই কাজকে আখ্যায়িত করেছেন ‘লেইম’ বলে ।

বলে রাখা প্রয়োজন, ‘পরাণ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে শরিফুল রাজ অভিনয় করেছেন । ভূয়সী প্রশংসা পাচ্ছে তার দুর্দান্ত অভিনয় । এই রাজ পরীর স্বামী। তারা বিয়ে করেছেন গত বছরই ।

অনন্ত জলিলের ওই নিউজ শেয়ার করার স্ক্রিনশট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমণি পোস্ট দিয়েছেন । সঙ্গে লিখেছেন, “লেইম! আপনার থেকে আশা করা যায় না এরকম ইমম্যাচিউর আচরণ ,ভাইয়া! আমরা তো শিখতে চাই বড়দের কাছ থেকে । যাইহোক আমি রাজকে নিয়ে ‘দিন-দ্য ডে’ নিশ্চয়ই দেখব । শুভ কামনা অনন্ত জলিল ভাইয়া,বর্ষা আপু, ।’’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles