সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ওমরাহ শেষে ফেরার পথে প্রাণ গেল ২ বাংলাদেশির সড়ক দুর্ঘটনায়

টপ নিউজ ডেক্স: একই পরিবারের দুইজন বাংলাদেশি ওমরাহ হজ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এই দুর্ঘটনা ঘটে বাংলাদেশ সময় শনিবার (২৫ মার্চ) রাত ৮টার দিকে।

নিহতরা হলেন- মোতাহার জোমাদ্দারের ছেলে সাগর জোমাদ্দার (২৩) , বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ও তার দুলাভাই মো. মোজাম্মেল হোসেন (৪৫)।

নিহত সাগর জোমাদ্দারের বড় ভাই উজ্জ্বল জোমাদ্দার  নিশ্চিত করেছেন বিষয়টি রোববার (২৬ মার্চ) সকালে ।

পরিবার সূত্রে জানা যায়, সৌদি আরব প্রবাসী সাগর ও তার দুলাভাই মোজাম্মেল। তারা কাজ করতেন সৌদি আরবের আলগাছিমের উনাইযা নামক স্থানে । গত বৃহস্পতিবার তারা মক্কায় যান ওমরাহ হজ পালনের জন্য । শনিবার ওমরা হজ পালন শেষে  কর্মস্থলে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে  একটি পাথরের পাহাড়ের সঙ্গে ধাক্কা লাগে তাদের বহন করা গাড়িটি  এবং ঘটনাস্থলেই তারা মারা যান।

এদিকে দুইজন ব্যক্তির নিহতের খবরে ওই পরিবারসহ পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে ।

নিহত সাগরের বড় ভাই উজ্জ্বল জোমাদ্দার বলেন, অন্তত তাদেরকে কবর যেন বাড়িতে দিতে পারি। তাই সরকারের কাছে অনুরোধ করছি আমার ভাইয়ের ও দুলাভাইয়ের মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য ।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুহৃদ সালেহীন বলেন, দুইজন প্রবাসীর সড়ক দুর্ঘটনায়  নিহতের খবর শুনেছি। সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ দূতাবাস থেকে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে নিহতদের মরদেহ বাংলাদেশে আনার ক্ষেত্রে ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles