সর্বশেষ

28.6 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কনকচাঁপা লিখেন:‘কনকচাঁপা, কণ্ঠশ্রমিক’

টপ নিউজ ডেস্কঃ আজ (১ মে) মহান মে দিবস । বিশ্বের বিভিন্ন দেশের পাশাপাশি এ দিনটি ব্যাপক গুরুত্বের সঙ্গে বিভিন্ন পেশার মানুষ বাংলাদেশেও পালন করছে । দেশের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী কনকচাঁপাও এ দিনটিকে যথাযোগ্য মর্যদা দিয়ে বিভিন্ন ধরনের লেখা লেখেন প্রতি বছরই ।

নিজেকে কণ্ঠশ্রমিক হিসেবে পরিচয় দেওয়া সংগীতশিল্পী কনকচাঁপা এবারের মে দিসব উপলক্ষেও লেখা লিখেছেন একটি । লেখাটি তার ফেসবুকে পোস্ট করেছেন। স্ট্যাটাসে কনকচাঁপা লেখেন, ফিরছিলাম ইউএসএ থেকে একলা একলা ।

দুবাইয়ে নয় ঘণ্টা ট্রানজিট, লাউঞ্জের প্লাটিনাম কার্ড হারিয়ে ফেলে নাজেহাল। দুবাই নেমে বোকার মতো জুবুথুবু হয়ে ট্রলি ঠেলছি, হঠাৎ একজোড়া চোখ আমাকে অনুসরণ করে দাঁড়ালো সামনে এসে । ম্যাডাম, সালাম, আপনি তো আপনিই নাকি? আমি হেসে বলি হ্যাঁ আমি আমিই।

আজ এই মে দিবসে পৃথিবীর সমস্ত শ্রমিকদের জন্য উৎসারিত ভালোবাসা, লাল সালাম ও মায়ের দোয়া রইলো এই কণ্ঠশ্রমিকের হৃদয় থেকে ।

লেখাটির শেষে কনকচাঁপা লেখেন, ‘কনকচাঁপা, কণ্ঠশ্রমিক’। কনকচাঁপার লেখায় বিভিন্ন পেশাজীবী মানুষের মানুষের প্রতি ফুটে ওঠে দরদ, মমতা ও ভালোবাসা নিবিড়ভাবে। তার প্রতিটি মে দিবসের লেখা পড়লেই বোঝা যায়, তিনি যেন মানুষের প্রতিনিধি শ্রমজীবী ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles