সর্বশেষ

30.8 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

খুলনায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

টপ নিউজ ডেস্কঃ গতকাল বুধবার রাত খুলনাতে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এবং আহত হয়েছেন একজন।


নিহত দুজন হলেন নগরের আটরা এলাকার মো. আরজু আল চয়ন (২৮) ও খানজাহান আলী থানার ইস্টার্ন গেট এলাকার মোঃ আলাউদ্দিন শেখ (৩০) । আর আহত ব্যক্তি হলেন ইস্টার্ন গেট এলাকার মোঃ হামিদুর রহমান (২৮)।মোঃ হামিদুর রহমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁরা সবাই খুলনা নগরের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরী কারতেন। গতকাল রাতে কাজ শেষে তাঁরা একসঙ্গে একটি মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে তারা তিনজন খুলনা থেকে দৌলতপুরের দিকে যাচ্ছিলেন। তারা আবু নাসের স্টেডিয়ামের কাছে আসার পর তাদেরকে পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে তিনজনই কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়েন। গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ আলাউদ্দিন শেখকে মৃত ঘোষণা করেন। পরে রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরজু আল চয়ন মারা যান ।


খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন খান জানান, কাভার্ড ভ্যানটি একটি কুরিয়ার সার্ভিসের। এই ঘটনার পর সড়কের ধারে কাভার্ড ভ্যান রেখে চালক পালিয়ে যায়। পরে কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles