সর্বশেষ

36.4 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

খেলতে খেলতে অগ্নিদগ্ধ দুই শিশু

টপ নিউজ ডেস্কঃ খেলার সময় রাজবাড়ীর কালুখালীতে ঘরে থাকা গ্যাসের চুলা থেকে আগুন লেগে যাওয়ায় আগুন দেখে ভ‌য় পেয়ে দরজা বন্ধ করে ঘরের ভেত‌রেই দাঁ‌ড়ি‌য়েছিল অবুঝ দুই শিশু। উদ্ধারের পর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পরপরই তারা মারা যায়।

গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে উপজেলার মাঝবাড়ী‌ ইউনিয়নের বাঁশতলা এলাকায়। মৃত শিশুরা হলো বাঁশতলা এলাকার বাবুর ৭ বছর বয়সী ছেলে হুজাইফা এবং ইকরামের ছেলে ৩ বছর বয়সী হাছান।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) সকালে বিষয়‌টি নিশ্চিত ক‌রেন স্থানীয় ইউপি সদস্য মো. মাসুমুর রহমান সময় সংবাদকে।

তি‌নি জানান, বৃহস্প‌তিবার সন্ধ্যার দিকে বাঁশতলা এলাকার বাবুর বাড়িতে তার ছেলে হুজাইফা, ৮-১০ বছর বয়সী আরও দুই শিশু ও প্রতিবেশী ইকরামের ছেলে হাছান খেলা করছিল। খেল‌তে খেল‌তে চার শিশু এক‌টি লাকড়ির ঘ‌রে প্রবেশ ক‌রে।৮-১০ বছর বয়সী দুই শিশু  কিছুক্ষণ খেলার পর ঘর থেকে বের হয়ে আসে। কিন্তু ঘরের মধ্যে খেলতে থাকে হুজাইফা ও হাছান। এক‌টি গ্যাসের চুলা ওই ঘ‌রেরই অন্যপা‌শে ছি‌ল। হঠাৎ সেখান থেকে আগু‌নের সূত্রপাত হয়। আগুন লাগার পর দুই শিশু ভ‌য়ে দরজা আট‌কে ঘ‌রের ভেত‌রে দাঁড়িয়েছিল। এতে আগুনে পুড়ে দুজনই গুরুতর দগ্ধ হয়। হুজাইফাকে উ‌দ্ধার ক‌রে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে হাছানকে নিয়ে যান পরিবারের সদস্যরা। হাসপাতালে নেয়ার পরপরই  মারা যায় দুই শিশু।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles