গোদাগাড়ীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

0
114

শাহাদাত হোসাইনঃ গোদাগাড়ীতে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা প্রশাসনের  সার্বিক সহযোগতিায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ ১৭) এর শুভ উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সাংসদ রাজশাহী-১( গোদাগাড়ী- তানোর) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারূক চৌধুরী এমপি মটিকাটা আদর্শ ‍ডিগ্রী কলেজ মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

টুর্নামেন্টটি ৯ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভা নিয়ে অনুষ্ঠিত হবে। প্রথমদিন উদ্বোধনী ম্যাচে ১ টি ম্যাচ অনুষ্ঠিত হয়, যেখানে পরস্পর পরস্পরের মোকাবিলা করেন মটিকাটা ইউনিয়ন বনাম গোগ্রাম ইউনিয়ন।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে খেলাধুলার ব্যাপারে সরকারের বিভিন্ন সফলতা তুলে ধরেন এবং বঙ্গবন্ধুর অবদান তুলে ধরেন। সর্বশেষে তিনি যুবকদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করার কথা বলেন এবং মাদক থেকে দুরে থাকতে বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব জানে আলম, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন ইউনিয়নের চেয়্যারম্যান বৃন্দরা ।

টুর্নামেন্টির সার্বিক দায়িত্বে আছেন অধ্যাপক আকবর আলী এবং প্রথমদিনের উদ্বোধনী খেলায় ধারাভা্ষ্য প্রদান করেন জনপ্রিয় ধারাভাষ্যকার শিরাজী ফেরদৌস ইমন।

আপনার মন্তব্য